‘দারিদ্র্য দূরীকরণে আ. লীগের বিকল্প নেই’

আপডেট: 02:02:55 07/01/2017



img

স্টাফ রিপোর্টার : যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, দারিদ্র্য দূরীকরণে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। দেশ স্বাধীনের পর অনেক সরকার বাংলাদেশে এসেছে। তারা কেবল দেশের মানুষের ভাগ্য নিয়ে ছল-চাতুরি করেছে। উন্নয়ন-তো দূরের কথা তারা বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন ও ভিক্ষুকের দেশ হিসেবে বিশ্বের দরবারে পরিচিত করিয়েছে।
তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি নি¤œ মধ্যম আয়ের দেশসহ মডেল দেশ হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি করাতে সক্ষম হয়েছেন।’
শুক্রবার বিকেলে বেনাপোল সোনালী ব্যাংক চত্বরে পৌর স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা এসব কথা বলেন শেখ আফিল।
বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জুলফিকার আলী মন্টু সম্মেলনে সভাপতিত্ব করেন। সম্মেলন উদ্বোধন করেন যশোর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসাদুজ্জামান মিঠু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরে আলম সিদ্দিক মিলন।
বিশেষ অতিথি ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের মেম্বার অহিদুজ্জামান অহিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল।
সম্মেলনে জুলফিকার আলী মন্টুকে সভাপতি এবং কামাল হোসেনকে সাধারণ সম্পাদক করে বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের ৫১ সদস্যবিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন প্রধান অতিথি।
রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন