‘নবগঙ্গা সাহিত্য পদক’ পেলেন অলোক

আপডেট: 02:00:43 27/01/2018



img

মাগুরা প্রতিনিধি : সাংবাদিকতায় ‘নবগঙ্গা সাহিত্য পদক’ পেলেন দৈনিক সমকাল ও চ্যালেন টুয়েন্টিফোরের মাগুরা প্রতিনিধি অলোক বোস।
শুক্রবার রাতে মাগুরা আছাদুজ্জামান মিলনায়তনে নবগঙ্গা সাহিত্য গোষ্ঠীর ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ পদক প্রদান করা হয়। জেলা প্রশাসক আতিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অলোকের হাতে এ সন্মাননা পদক তুলে দেন।
নবগঙ্গা সাহিত্য গোষ্ঠীর সভাপতি কবি বিবেকানন্দ মজুমদার এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
সাধারণ সম্পাদক কবি বিএমএ হালিমের সঞ্চালনায় পদক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাগুরা আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ সূর্যকান্ত বিশ্বাস ও ক্যানসার বিশেষজ্ঞ ডা. আলিমুজ্জামান।
অলোক ছাড়াও মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লিপিকা সরকারকে শিক্ষায়, ডা. এম এ রশিদকে সমাজসেবায়, মাগুরা টাউন ক্লাবের সাধারণ সম্পাদক জায়েদ বিন কবীর নিশানকে সংগঠক, আপেল মাহমুদকে নৃত্য এবং ড্রিম মাসরুম সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক বাবুল আক্তারকে তরুণ উদ্যোক্তা হিসেবে সম্মাননা পদক দেওয়া হয়।
প্রদক প্রদানের পর সংগঠনের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিশুদের জন্য আয়োজিত সংগীত, নৃত্য ও আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এর আগে সন্ধ্যায় স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।