‘বিএনপি রাজনৈতিক দল না, সন্ত্রাসী সংগঠন’

আপডেট: 02:45:22 12/10/2018



img

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের মাধ্যমে একটা বিষয় পরিষ্কার হয়ে গেছে, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এদেশে হত্যা ষড়যন্ত্রের রাজনীতির মাধ্যমে যে সন্ত্রাসী রাজনীতি শুরু করেছিলেন, তার ধারাবাহিকতা বিএনপি এখনো বহন করে যাচ্ছে।
‘২১ আগস্টের ঘটনা এবং ১৫ আগস্ট, ৩রা নভেম্বর জেলহত্যার ঘটনা এ সবগুলো দিয়ে আজ এটা প্রমাণিত বিএনপি কোনো রাজনৈতিক দল নয়, এটা একটি সন্ত্রাসী সংগঠন।’
হানিফ আরো বলেন, এই রায়ের পরে বিএনপির আর রাজনীতি করার কোনো নৈতিক অধিকার থাকতে পারে না। ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়ের পরে বিএনপি এখন বাংলাদেশের প্রতিটি মানুষের কাছে একটি সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত। এই দলের প্রতি কোনো মানুষের সমর্থন থাকতে পারে না। এই দলকে জনগণ আর কখনো ভোট দিয়ে নির্বাচিত করবে না।
হানিফ আজ শুক্রবার দুপুরে কুষ্টিয়ার দিশা টাওয়ারে কুষ্টিয়া জেলা সমিতি, ঢাকার উদ্যোগে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন।
এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, কুষ্টিয়া জেলা সমিতির সভাপতি আক্তার-উজ-জামান, মহাসচিব রবিউল ইসলামসহ প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন