‘ভোটকেন্দ্রে যেতে নিষেধ করা হচ্ছে’

আপডেট: 08:26:31 22/03/2019



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে প্রচার-প্রচারণায় বাধা সৃষ্টির অভিযোগ এনেছেন দলটির ‘বিদ্রোহী’ প্রার্থী জেএম রশীদুল আলম। তিনি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের দাবিও করেছেন।
শুক্রবার দুপুরে শহরের রাসেল চত্বরে তার নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন জেএম রশীদুল। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে সদর উপজেলায় আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থী জেএম রশীদুল আলম বলেন, ‘নির্বাচনী প্রচারণা শুরুর পর থেকে আমার প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট আব্দুর রশিদ ও তার সমর্থকরা নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে চলেছেন। তারা আমার নির্বাচনী কার্যালয় ভাঙচুর করাসহ প্রচারণায় বাধা সৃষ্টি ও মাইক বন্ধ করে দিচ্ছে। সর্বশেষ ভোটারদের ভোট কেন্দ্রে যেতে নিষেধ করে হুমকি-ধামকি দেওয়া হচ্ছে।’
আগামী ২৪ মার্চ ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন নিরপেক্ষ হবে না বলে অভিযোগ তুলে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য সরকার, প্রশাসন ও নির্বাচন কমিশনের কাছে দাবি জানান এই প্রার্থী।

আরও পড়ুন