‘সুসময়ে-দুঃসময়ে বাংলাদেশের পাশে ভারত’

আপডেট: 03:58:08 08/10/2018



img

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : সুসময়ে-দুঃসময়ে বাংলাদেশের পাশে ভারত থাকবে বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাই কমিশনার হর্ষবর্ধন শ্রিংলা।
তিনি বলেন, ‘অসাম্প্রদায়িক চিন্তা-চেতনা বিকাশে ভারত সব সময় এগিয়ে থাকে। বাংলাদেশের সনাতন ধর্মাবলম্বীরা ভালো থাকলে আমাদেরও ভালো লাগে। ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযোদ্ধারা এবং ভারতীয় সেনারা এক সাথে যুদ্ধ করেছিল; বাংলাদেশের স্বাধীনতার জন্যে রক্ত দিয়েছিল। আর ওইটাই ছিল ভারতীয়দের জন্যে গর্বের বিষয়।’
হর্ষবর্ধন শ্রিংলা গত রোববার রাত সাড়ে আটটায় লোহাগড়ার দৌলতপুর গ্রামে শ্রীশ্রীদশ অবতার ও মনসা মন্দির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলেন।
উদ্বোধন অনুষ্ঠানে দশ অবতার ও মনসাদেবীর মন্দির কমিটির সভাপতি অসিতকুমার সাহা সভাপতিত্ব করেন।
এতে বিশেষ অতিথি ছিলেন সর্বভারতীয় বিজেপির সদস্য ও বিধায়ক অরুণ হালদার, নড়াইলের দায়িত্বপ্রাপ্ত জাতীয় সংসদের নারী সদস্য রোকসানা ইয়াসমিন ছুটি, ইসকন খুলনার প্রধান উপদেষ্টা নর্থওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. তপ চৈতন্য গোস্বামী, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাসচন্দ্র বোস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, নড়াইল টাউন কালিবাড়ী মন্দিরের সভাপতি বিজনকুমার সাহা, লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মুুকুল মৈত্র, মলয়কান্তি নন্দী, সৌমেন কুমার সাহা।
এর আগে প্রধান অতিথি রাত আটটার দিকে নড়াইল পৌঁছালে শঙ্খ বাজিয়ে, উলুধ্বনি বরণ করে নেওয়া হয়। পরে তিনি মন্দির উদ্বোধন করেন।

আরও পড়ুন