‘১৩১ উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মিত হচ্ছে’

আপডেট: 12:26:39 07/01/2017



img
img

মাগুরা প্রতিনিধি : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বীরেন শিকদার বলেছেন, দেশের ১৩১টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ কাজ শুরু হয়েছে। পর্যায়ক্রমে প্রতিটি উপজেলায় স্টেডিয়াম নির্মাণ করা হবে।
তিনি বলেন, ‘বর্তমান সরকার জাতীয় পর্যায়ে খেলোয়াড় তৈরি করতে তৃণমূলের ওপর গুরুত্ব দিচ্ছে। সরকারের এই উদ্যোগের ফলে বাংলাদেশ ক্রীড়া ক্ষেত্রে অনেক এগিয়ে গেছে। বর্তমানে তৃণমূল থেকে উঠে আসা খেলোয়াড়েরা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অনেক ভালো করছে।’
প্রতিমন্ত্রী শুক্রবার বিকেলে মাগুরা টেনিস ক্লাবে পাঁচ দিনের টেনিস প্রশিক্ষণ কর্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মাগুরা টেনিস ক্লাবের সভাপতি পুলিশ সুপার মো. মুনিবুর রহমানের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক মীর খুরশিদ আহমেদ, জেলা প্রশাসক মুহ. মাহবুবর রহমান, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, মাগুরা টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক সাইদুর রহমান প্রমুখ।
মাগুরা টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুর রহমান জানান, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহযোগিতায় মাগুরা টেনিস ক্লাব এ প্রশিক্ষণের আয়োজন করেছে। প্রাথমিক পর্যায়ে ১১ থেকে ১৪ বছর বয়সের বাছাই করা ৮০ জন ছেলে-মেয়েকে পাঁচ দিনের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় বাছাই করতে বাংলাদেশ টেনিস ফেডারেশন মাগুরাসহ মোট ২৮টি জেলায় এ প্রশিক্ষণ কর্মসূচি হাতে নিয়েছে।