‘অচিরেই অভিন্ন কর্মসূচি’

আপডেট: 07:47:34 12/10/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : যুক্তফ্রন্টের অন্যতম নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না জানিয়েছেন, চলমান ঐক্য প্রক্রিয়ার দাবি ও লক্ষ্যের খসড়া চূড়ান্ত করা হয়েছে। অচিরেই আন্দোলনের অভিন্ন কর্মসূচি দেওয়া হবে। শনিবার (১৩ অক্টোবর) পরবর্তী বৈঠকের পর এসব বিষয় পুরোপুরি চূড়ান্ত করা হবে।
শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে উত্তরায় আ স ম আবদুর রবের বাসায় দীর্ঘ কয়েক ঘণ্টার বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষ সন্ধ্যায় রবের বাসার সামনে সাংবাদিকদের এসব কথা জানান মান্না।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে বৈঠকের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আগামীকাল চূড়ান্তভাবে বলা যাবে।
বৈঠকে উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও মওদুদ আহমদ, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী, কেন্দ্রীয় নেতা ওমর ফারুক, মাহমুদুর রহমান মান্না, শহীদুল্লাহ কায়সার, ডা. জাহেদ উর রহমান, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন।
এদিকে আগামীকাল শনিবার বিকেলে আবার বৈঠকে মিলিত হবেন ঐক্য প্রক্রিয়ায় যুক্ত দলগুলোর নেতারা।
বৈঠক সূত্র জানায়, খুব একটা অগ্রগতি আজকের বৈঠকে না হলেও দুই-একটি ইতিবাচক দিক আছে।
দফা ও দাবি নিয়ে কিছু দ্বিমত এখনো আছে। সেগুলো শনিবার ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরীর উপস্থিতিতে আলোচনা হতে পারে। বৈঠকে অংশ নেওয়া একাধিক নেতা এমন তথ্য জানিয়েছেন।
সূত্র : বাংলা ট্রিবিউন

আরও পড়ুন