‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক শঙ্করপুরের জাহিদ

আপডেট: 03:36:41 16/10/2018



img

স্টাফ রিপোর্টার : যশোর সদর উপজেলার মণ্ডলগাতিতে কথিত বন্দুকযুদ্ধে নিহত যুবকের পরিচয় মিলেছে। তার নাম জাহিদ। তিনি শহরের শঙ্করপুর এলাকার আব্দুল হান্নানের ছেলে।
যশোর কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান বলছেন, সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে পুলিশ খবর পায়, মণ্ডলগাতি এলাকায় মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলি চলছে। এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে অজ্ঞাত একজনের গুলিবিদ্ধ লাশ এবং দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।
‘ধারণা করা হচ্ছে, মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে অজ্ঞাত ওই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে,’ বলেন ওসি।
এদিকে, সকালে সদর হাসপাতালে নিহতের লাশ শনাক্ত করেন তার পরিবারের সদস্যরা। নিহত জাহিদের ভাই সোহেল জানান, জাহিদ সোমবার রাত নয়টার দিকে যশোর রেলস্টেশনে একটি চটপটির দোকানে অবস্থান করছিলেন। এ সময় পুলিশ পরিচয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিল। আজ ভোরে তার লাশ পাওয়া যায়।

আরও পড়ুন