কর্তৃত্বপরায়ণ শাসন চলছে : শওকত মাহমুদ

আপডেট: 07:45:01 16/02/2018



img

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি শওকত মাহমুদ বলেছেন, বাংলাদেশে কর্তৃত্বপরায়ণ শাসন চলছে। রয়েছে আধিপত্যবাদের বাড়বাড়ন্ত। গণতন্ত্র আজ শৃঙ্খলিত। সারাদেশের মানুষ ফ্যাসিবাদী শক্তির হাতে বন্দি। এই অবস্থা থেকে মুক্তির জন্য যে যার পেশা-অবস্থান থেকে সংগ্রাম গড়ে তুলতে হবে।
আজ শুক্রবার যশোরের একটি হোটেলে বিএফইউজের নির্বাচনে গাজী-আব্দুল্লাহ প্যানেলের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।
শওকত মাহমুদ যশোরের সাংবাদিকতার ঐতিহ্য তুলে ধরে বলেন, ‘এখানকার সাংবাদিকরা প্রয়োজনে উপোস করেছেন, কিন্তু আপস করেননি। যারা দুঃসময়ে পিঠে ছুরি মেরেছে, তারা বেইমান। ইতিহাস সাক্ষ্য দেয়, বেইমানদের কোথাও কোনো জায়গা হয় না।’
পরিচিতি সভায় আরো বক্তৃতা করেন বিএফইউজের সাবেক সভাপতি ও আসন্ন নির্বাচনে সভাপতি প্রার্থী রুহুল আমিন গাজী, বর্তমান মহাসচিব ও একই পদে ফের প্রার্থী এম আব্দুল্লাহ, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক সাধারণ সম্পাদক আহসান কবীর, সিনিয়র সদস্য বেনজীন খান, সাধারণ সম্পাদক এম আইউব, সাবেক সাধারণ সম্পাদক সাইফুর রহমান সাইফ ও তৌহিদ জামান এবং সিনিয়র সদস্য সরোয়ার হোসেন।
সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন সভাপতি নূর ইসলাম।

আরও পড়ুন