কোটচাঁদপুরে ব্যারিস্টার মোহাম্মদ আলীর গণসংযোগ

আপডেট: 03:01:42 25/04/2018



img

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ব্যারিস্টার মোহাম্মদ আলী মঙ্গলবার সকাল থেকে রাত আটটা পর্যন্ত কোটচাঁদপুরের সাফদারপুর বাজার ও সোয়াদী গ্রামে ব্যাপক গণসংযোগ করেন।
উপজেলার বৈদ্যনাথতলা রাধাগোবিন্দ মন্দিরে মহানামযজ্ঞ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক কূটনীতিক ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার মোহাম্মদ আলী বলেন, সাম্প্রদায়িক সম্প্রিতি বজায় রাখা, দেশে শান্তি ও উন্নয়ন অব্যাহত রাখতে হলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে স্বাধীনতাবিরোধী শক্তির বিরুদ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধভাবে আগামী সংসদ নির্বাচনে ব্যালটের মাধ্যমে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।
বিশ্বনাথ অধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠিত নামযজ্ঞ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা খায়রুল হোসেন সাথী, সাবেক মেম্বার খলিলুর রহমান ও মহিদুল ইসলাম, অশোক অধিকারী, সাধন শর্মা ও মো. মামুন হোসেন।
এর আগে সাবদালপুর বাজার ও সোয়াদী গ্রামের সাধারণ মানুষের সঙ্গে কুশলবিনিময়সহ আগামী সংসদ নির্বাচন নিয়ে কথা বলেন ব্যারিস্টার আলী।

আরও পড়ুন