মণিরামপুরে পিকআপের ধাক্কায় মৃত্যু

আপডেট: 07:24:47 21/01/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : যশোরের মণিরামপুরে মাছবাহী পিকআপের ধাক্কায় জাবির হোসেন (৪০) নামে এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
রোববার বেলা সাড়ে ১২টার দিকে যশোর-সাতক্ষীরা আঞ্চলিক মহাসড়কের চালকিডাঙ্গা বাজারে এই দুর্ঘটনা ঘটে।
নিহত জাবির আলী উপজেলার হুরগাতী গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল গফুরের ছেলে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন। পুলিশ পিকআপটি আটক করেছে। বিকেলে এই খবর লেখা পর্যন্ত লাশ ও পিকআপটি থানা হেফাজতে ছিল।
মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন মিয়া ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, বেলা ১২টা ১৫ মিনিটের দিকে মণিরামপুরে বাজার করে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন জাবির। চালকিডাঙ্গা বাজারে পৌঁছুলে যশোরগামী একটি মাছের পিকআপ পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান জাবির।
সালাউদ্দিন মিয়া বলেন, ‘ঘটনার পরপরই আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। লাশ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’
মণিরামপুর থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, ‘দুর্ঘটনার জন্য দায়ী পিকআপটি আটক করা গেছে। কিন্তু চালক পলাতক রয়েছে। লাশ আমাদের হেফাজতে আছে। মৃতের স্বজনরা মামলা করতে চাচ্ছেন না। তারা জেলা প্রশাসকের অনুমতি আনতে গেছেন। অনুমতি মিললে লাশ হস্তান্তর করা হবে।’
অনুমতি না মিললে থানায় মামলা হবে বলে জানান এসআই জাহাঙ্গীর আলম।

আরও পড়ুন