সাতক্ষীরায় কাদেরের জনসভার ব্যাপক প্রস্তুতি

আপডেট: 07:01:36 11/12/2017



img

আব্দুস সামাদ, সাতক্ষীরা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাতক্ষীরা সফর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভাকে কেন্দ্র করে উৎসবমুখর হয়ে উঠেছে সাতক্ষীরা। যে দিকে চোখ যায় সেদিকেই লক্ষ করা যাচ্ছে রঙ-রেরঙের পোস্টার, বিলবোর্ড, ব্যানার আর আলোকসজ্জা। ওবায়দুল কাদেরের সফর উপলক্ষে পরিচ্ছন্ন হয়ে উঠেছে সাতক্ষীরা শহর। কয়েকদিন ধরে শহরজুড়ে চলছে ঘষামাঝার কাজ। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন স্থরের সংস্থা, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন দিনরাত চালিয়ে যাচ্ছেন তাদের কার্যক্রম।
নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে আইন শৃঙ্খলা বাহিনীর সর্বোচ্চ পদক্ষেপ বাস্তবায়ন করা হচ্ছে। শহর ও আশপাশের রাস্তাঘাট এখন ধুয়ে-মুছে সাফ করা হচ্ছে। শহরের সড়কগুলোর স্থানে স্থানে শোভা পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয় এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ বিভিন্ন স্থরের নেতাকর্মীদের ছবিসম্বলিত ব্যানার আর বিলবোর্ড। তাকে স্বাগতম, অভিনন্দন, সাদর সম্ভাষণ ইত্যাদি শুভেচ্ছা বহনকারী শব্দ চয়ন করে সাঁটা হয়েছে পোস্টার, ব্যানার, ফেস্টুন, তোরণ। বিশেষ করে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের জনসভাস্থল সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কের চার পাশে ছেয়ে গেছে জেলা ও বিভিন্ন উপজেলা-ইউনিয়ন ও ওয়ার্ডসমূহের নেতাকর্মীদের পোস্টার, ব্যানার আর ফেস্টুনে।
জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ জানান, জনসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। আশা করি, বরাবরের মতো সাতক্ষীরার আপামর জনগণ সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে এসে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বরণ করে নেবে।
আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, জনসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে দলটি। জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে প্রস্তুত হয়ে আছে।
সোমবার দুপুরে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কের জনসভাস্থল পরিদর্শন করেন এবং সামগ্রীক বিষয়ে খোঁজ-খবর নেন আওয়ামী লীগের সভাপতি মুনছুর আহম্মেদ, সহসভাপতি মোস্তাক আহমেদ রবি, সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, আশাশুনি উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিম, দপ্তর সম্পাদক হারুর আর রশিদ, যুবলীগ সভাপতি আব্দুল মান্নান, ছাত্রলীগ সভাপতি মো. রেজাউল ইসলাম রেজাসহ নেতাকর্মীরা।

আরও পড়ুন