যায়যায়দিনে কেএমপির ভুয়া বিজ্ঞাপন, জিডি

আপডেট: 10:16:14 21/06/2016



খুলনা অফিস : অনুমতি ছাড়াই দৈনিক যায়যায়দিন পত্রিকায় খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) দুটি ভুয়া দরপত্র বিজ্ঞপ্তি (বিজ্ঞাপন) প্রকাশ করা হয়েছে।
১০ জুন পত্রিকাটির নয় নম্বর পৃষ্ঠায় বিজ্ঞপ্তি দুটি প্রকাশ করা হয়। এ ঘটনায় কেএমপির পক্ষ থেকে খুলনা সদর থানায় সাধারণ ডায়রি (জিডি) এন্ট্রি করা হয়েছে।
‘কোনো স্বার্থাণে¦ষী মহল কেএমপি তথা পুলিশ বাহিনীর সুনাম ক্ষুণ্ন করার জন্য জালিয়াতির মাধ্যমে এ ধরনের অপপ্রয়াস চালিয়েছে’ বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম।
কেএমপির প্রধান সহকারী (সরবরাহ) কোরাইশী মাসুদ হাসান কর্তৃক ১৯ জুন দাখিলকৃত জিডিতে উল্লেখ করা হয়, ১০ জুন দৈনিক যায়যায়দিন পত্রিকায় উল্লিখিত দুটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। যাতে কেএমপি কর্তৃপক্ষের কোনো কর্মকর্তার স্বাক্ষর ও তারিখ নেই। যার একটিতে দরপত্র বিজ্ঞপ্তি নম্বর-৩/২০১৫-১৬ উল্লেখ রয়েছে। অপরটিতে কেএমপির অফিসিয়াল ঠিকানা ব্যবহার করা হয়নি এবং দরপত্র বিজ্ঞপ্তি নম্বরও উল্লেখ নেই। এছাড়া উল্লিখিত বিজ্ঞপ্তি কেএমপি থেকে কোনো পত্রিকা অফিসে পাঠানোও হয়নি।
খুলনা থানার এসআই হোসেন আল মাহবুব জিডির তদন্ত করছেন।

আরও পড়ুন