সাতক্ষীরায় নারীকে গাছে বেঁধে নির্যাতন

আপডেট: 01:24:01 16/09/2018



আব্দুস সামাদ, সাতক্ষীরা : সাতক্ষীরায় গাছের সঙ্গে বেঁধে এক নারীকে নির্মম নির্যাতন করেছে তার প্রতিবেশীরা।
ঘটনাটি ঘটেছে শনিবার বিকেল চারটার দিকে সদর উপজেলার ভাড়ুখালি গ্রামের নিমতলা এলাকায়। নির্যাতিত নারীর নাম ছালেহা বেগম (৫০)। তিনি ওই গ্রামের জাহাবক্স সরদারের স্ত্রী ও মৃত ওয়াজেদ সরদারের মেয়ে।
প্রত্যক্ষদর্শীদের মধ্যে ভাড়ুখালি গ্রামের সেকেন্দার সরদারের ছেলে রজব আলী সরদার (৬৫), মিনাজ উদ্দীনের ছেলে আব্দুস সবুর (৫৫), আরশাফ ঢালির স্ত্রী আছিয়া খাতুন (৫০), আবুল হোসেন (৪৬), রবিউল ইসলামসহ আরো অনেকে জানান, পূর্বশত্রুতার জের ধরে একই গ্রামের আব্দার রহমান, তার ভাই মুজিবর রহমান ও আজিবর রহমান শনিবার বিকেল চারটার দিকে গৃহবধূ ছালেহা বেগমকে আটক করে তাদের বাড়ির উঠোনের একটি আমগাছের সঙ্গে বেঁধে বিবস্ত্র করে নির্যাতন করে। গ্রামবাসী বিষয়টি সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানকে জানান। পরে সদর থানার এসআই কবীরের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে গৃহবধূ ছালেহা বেগমকে উদ্ধার করেন এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আব্দার রহমান, তার স্ত্রী, ছেলে ফিরোজ হোসেন ও মজিবর রহমানকে আটক করে।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, এই ঘটনায় জড়িত অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। ঘটনার ব্যাপারে মামলা হবে বলে জানান ওসি।

আরও পড়ুন