বাঘারপাড়ায় ভাইপোর হাতে চাচা খুন

আপডেট: 01:28:42 15/09/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরে বাঘারপাড়ায় জায়গাজমি নিয়ে বিরোধের জের ধরে আব্দুর রহমান (৫৫) নামে এক ব্যক্তি ভাইপোদের হাতে খুন হয়েছেন।
শুক্রবার বিকেলে বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া ইউনিয়নের খানপুর গ্রামে রহমান আক্রান্ত হন। আজ শনিবার সকালে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত আব্দুর রহমান ওই গ্রামের আজগর আলীর ছেলে।
নিহতের ভাই ইকরামুল ইসলাম সুবর্ণভূমিকে বলেন, ‘শুক্রবার বিকেলে আমি বাড়ির পাশে খানপুর বাজারে বসে ছিলাম। জায়গাজমি নিয়ে বিরোধের জের ধরে ভাইপো আরজু হোসেন ফরহাদ ও ফয়সাল আমাকে মারপিট করে। আমি দৌড়ে বাড়ির ভেতরে পালিয়ে যাই। এসময় ভাই আব্দুর রহমান আমাকে রক্ষা করতে এগিয়ে আসে। এরপর ফরহাদ ও ফয়সালসহ ৭-৮ জন আব্দুর রহমানকে লাঠি দিয়ে বুকে, পিঠে, পায়ে, হাতে বেধড়ক মারপিট করে। সে মাটিতে পড়ে গেলে তারা তার বুকের ওপর উঠে পা দিয়ে আঘাত করে। সন্ধ্যার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকাল সাতটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।’
হাসপাতালের সার্জারি ওয়ার্ডের সিনিয়র নার্স শান্তি মিস্ত্রি ডাক্তার সালাউদ্দিন স্বপনের উদ্ধৃতি দিয়ে সূবর্ণভূমিকে বলেন, আব্দুর রহমানের বুকে প্রচণ্ড চাপা আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।
বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত ওসি ওহেদুজ্জামান সূবর্ণভূমিকে বলেন, জায়গাজমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাতে আব্দুর রহমান নামে একজন খুন হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে জোর তৎপরতা চালানো হচ্ছে।

আরও পড়ুন