‘ডিসেম্বরে বেগবান হবে নিরাপদ সড়ক আন্দোলন’

আপডেট: 02:13:59 18/11/2018



img

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নিরাপদ সড়ক আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, বিজয়ের মাস ডিসেম্বরে নিরাপদ সড়ক আন্দোলন কর্মসূচি বেগবান করা হবে। এ আন্দোলনে আমজনতাকে সম্পৃক্ত করতে হবে। পৃথিবীতে কোনো আন্দোলন-সংগ্রাম বৃথা যায় না।
শনিবার (১৭ নভেম্বর) রাত দশটায় লোহাগড়ার ল²ীপাশা চৌরাস্তায় ‘রোজভ্যালী চাইনিজ রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টার’ উদ্বোধনকালে তিনি এই কথা বলেন।
নিরাপদ সড়ক আন্দোলন নড়াইল জেলা কমিটির সভাপতি সাংবাদিক সৈয়দ খায়রুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব ও প্রধান প্রশিক্ষক সৈয়দ এহসান-উল হক কামাল, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীরকুমার বিশ্বাস, নড়াইল জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল ইসলাম তুহিন, পৌর আওয়ামী লীগ নেতা বি এম লিয়াকত হোসেন, মোল্যা মনিরুজ্জামান, শিল্পী মিলু ঠাকুর প্রমুখ।
সভায় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন আরো বলেন, একদিন এই দেশে দুর্ঘটনামুুক্ত সড়ক হবে। রাষ্ট্রীয় উদ্যোগের পাশাপাশি সামাজিকভাবে এই আন্দোলন প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দিতে হবে।
পরে তিনি রোজভ্যালী চাইনিজ রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টার উদ্বোধন করেন।

আরও পড়ুন