চেয়ারম্যান সরদার মুজিবরের মৃত্যু

আপডেট: 02:53:28 12/11/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরের খেদাপাড়া ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সরদার মুজিবর রহমান মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
রোববার রাত ১২টা পাঁচ মিনিটে খুলনা সিটি হাসপাতালে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
তার বয়স হয়েছিল ৪৭ বছর। চেয়ারম্যান মুজিবর রহমান স্কুলশিক্ষিকা স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অনেক অনুসারী রেখে গেছেন।
স্বজনরা জানান, গত শুক্রবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন চেয়ারম্যান মুজিবর রহমান। পরে শনিবার সকালে তাকে যশোর কুইন্স হসপিটালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে ওই দিন বিকেলে তাকে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের চিকিৎসক ডা. লিপিকা রায়ের তত্ত্বাবধানে আইসিইউতে রাখা হয় সরদার মুজিবরকে। পরে রোববার রাত ১২টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
পারিবারিক সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে তিনটার দিকে সরদার মুজিবরের লাশ খেদাপাড়া গ্রামে তার নিজের বাড়িতে আনা হয়। আজ দুপুর আড়াইটায় স্থানীয় গাঙ্গুলিয়া ফাজিল মাদরাসা মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।
এদিকে চেয়ারম্যান সরদার মুজিবর রহমানের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বিবৃতি দিয়েছে।

আরও পড়ুন