মণিরামপুরে ডোবায় নবজাতকের অর্ধগলিত লাশ

আপডেট: 01:01:05 17/10/2017



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে এক নবজাতকের (ছেলে) অর্ধগলিত ভাসমান লাশ পাওয়া গেছে।
সোমবার বিকেলে উপজেলার খেদাপাড়া ইউনিয়নের খড়িঞ্চি দক্ষিণপাড়ায় পাকা সড়কের পাশে একটি ডোবায় প্লাস্টিকের প্যাকেটে মোড়ানো অবস্থায় লাশটি ভাসতে দেখেন স্থানীয়রা। খবরটি ছড়িয়ে পড়ায় আশপাশের এলাকা থেকে বহু নারী-পুরুষ সেখানে ভিড় করেন। সোমবার সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে সেখান থেকে পচা গন্ধ পাওয়া যায়। তবে কে বা কারা শিশুটিকে ফেলে গেছে তা জানা যায়নি।
খবর পেয়ে মণিরামপুর থানার এসআই নবুয়াত হোসেন ঘটনাস্থলে যান।
রমজান নামে এক শিশু জানায়, দুপুরে সে ওই ডোবায় মাছ ধরতে যায়। তখন প্যাকেটে মোড়ানো অবস্থায় মানুষের পায়ের মতো ভাসতে দেখে আশপাশের লোকজনকে সে খবর দেয়। প্যাকেটের মুখ লাল রংয়ের জামা দিয়ে মোড়ানো ছিল।
হাসিব রেজা নামে এক ছাত্র জানায়, দুই-তিন দিন ধরে প্যাকেটটি পুকুরে ভাসতে দেখছে লোকজন। বিকেলে খবর পেয়ে লোকজন এসে লাঠি দিয়ে খোঁচা দিতেই বাচ্চাটি বেরিয়ে আসে। তখন সেখান থেকে পচা গন্ধ বের হতে শুরু করে।
হাসিব আরো জানায়, ২-৩ দিন আগে রাত ১২টার দিকে একটি মোটরসাইকেলে এক পুরুষ ও এক নারী বোরকা পরা অবস্থায় পূর্বদিক থেকে এসে ওই জায়গায় মোটরসাইকেল থামায়। কিছুক্ষণ পরে তারা চলে যায়; যা দেখেছেন আশপাশের লোকজন। তখন অন্ধকার থাকায় তাদের চেনা যায়নি। ওই মোটরসাইকেলে যারা ছিল, তারাই হয়তো শিশুটিকে ফেলে গেছে বলে ধারণা স্থানীয়দের।
মণিরামপুর থানার এসআই নবুয়াত হোসেন ঘটনাস্থল থেকে জানান, শিশুটির লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন