মণিরামপুরে পাঁচ স্থানে বাজ পড়ে দুইজন নিহত

আপডেট: 07:14:23 24/06/2018



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে একঘণ্টার মধ্যে পাঁচ জায়গায় বাজ পড়ে দুই ব্যক্তি ও একটি গরুর মৃত্যু হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টা থেকে বেলা সাড়ে ১২টার মধ্যে এসব ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উপজেলার খড়িঞ্চি উত্তরপাড়া এলাকার সাবেক ইউপি সদস্য আমিন মোড়লের ছেলে আতিয়ার মোড়ল (৬০) ও শহরের গাংড়া এলাকার নিমাই সরকারের স্ত্রী কল্পনা সরকার।
নিহত আতিয়ারের ছোটভাই মতিয়ার মোড়ল বলেন, ‘সকালে বাড়ির পাশে মাঠে গরু বেঁধে রেখে আসে বড়ভাই আতিয়ার। এরপর বর্ষা নামে। বর্ষার সময় মাঠের পাশে রাজুদের বাড়িতে আশ্রয় নেয় বড় ভাই। বৃষ্টি একটু কমলে আমি ও আমার ছেলে আল-আমিন মাঠে গরু আনতে যাই। আমাদের দেখে ওই বাড়ি থেকে বেরিয়ে এসে ভাইও মাঠে যায়। মাঠে গিয়ে গরু ছাড়ার সময় বাজ পড়ে। তখন তাকিয়ে দেখি ভাই ও তার গরু পড়ে আছে। কাছে যেয়ে দেখি ভাই আর বেঁচে নেই, গরুও মারা গেছে।’
আতিয়ারের দেহের বাম পাশ ঝলসে গেছে বলে জানান মতিয়ার।
এদিকে রোববার বৃষ্টির সময় খড়িঞ্চি গ্রামের মুজহারের বাড়ির বিদ্যুতের খুঁটিতে, খুরশিদ আলমের বাড়ির পাশে বিদ্যুতের খুঁটিতে বাজ পড়ে। একই সময়ে ওই গ্রামের অজিত বিশ্বাসের ঘরে বাজ পড়ে বিদ্যুতের মিটার পুড়ে যায় ও ঘর ক্ষতিগ্রস্ত হয়।
অপরদিকে, একই সময়ে মাঠে ঘাস কাটতে গিয়ে বাজের শিকার হন গাংড়া এলাকার কল্পনা সরকার নামে এক নারী। স্বজনরা তাকে উদ্ধার করে দুপুর একটার দিকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক কল্পনাকে মৃত ঘোষণা করেন।
জরুরি বিভাগের ওয়ার্ডবয় আক্তার হোসেন চিকিৎসক রেহেনেওয়াজের বরাত দিয়ে বলেন, হাসপাতালে আনার আগেই কল্পনা সরকারের মৃত্যু হয়েছে। পরে স্বজনরা লাশ বাড়ি নিয়ে গেছেন।

আরও পড়ুন