কালীগঞ্জের মেয়র মকছেদ আলীকে দাফন

আপডেট: 02:17:07 23/09/2018



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : আজ রোববার সকাল দশটায় শিবনগরে নিজ মালিকানাধীন ইটভাটা মাঠে নামাজে জানাজা হয়েছে কালীগঞ্জ পৌরসভার মেয়র মৃত মকছেদ আলী বিশ্বাসের। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
জানাজায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান, ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, কালীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু, দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ শহিদুল ইসলামসহ রাজনৈতিক-সামাজিক অঙ্গনের গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশ নেন।
মেয়র আলহাজ মকছেদ আলী বিশ্বাস স্ট্রোকে আক্রান্ত হয়ে শনিবার সন্ধ্যায় মারা যান। উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর হয়ে খুলনা নেওয়া হচ্ছিল। রাতেই তার মরদেহ কালীগঞ্জ পৌঁছায়।
মকছেদ আলীর মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শোক প্রকাশ করেছেন। শনিবার রাতে দলের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক শোকবার্তায় মরহুম মকছেদ আলী বিশ্বাসের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জ্ঞাপন করা হয়।

আরও পড়ুন