বাঘারপাড়ায় তিন দোকান পুড়ে ছাই

আপডেট: 01:00:04 17/02/2018



img
img

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : শুক্রবার মধ্যরাতে বাঘারপাড়ার মহিরন গ্রামের প্রশিকা মোড়ের তিনটি দোকান আগুনে সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। এ সময় ক্ষতি হয় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল। বৈদ্যুতিক শটসার্কিটে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা স্থানীয়দের।
ক্ষতিগ্রস্ত মুদি দোকানি জাহিদুল ইসলাম জানান, শুক্রবার রাত আনুমানিক দেড়টা থেকে দুইটার মধ্যে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রথমে স্থানীয়দের সহায়তায় আগুন নেভানোর চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিসকে খবর দেন।
তিনি জানান, তার মুদি দোকানের একটি ফ্রিজ, নগদ ৩০ হাজার টাকা, কয়েক প্রকার তেল, ভুষি-খৈলসহ মুদি মালামাল সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়; যা টাকার অংকে চার লক্ষাধিক।
এছাড়া জাহিদুলের পাশের সোলায়মান ও আলী বক্সের মুদি দোকানও আগুনে ভস্মিভূত হয়। এই দুই ব্যবসায়ীর ক্ষতির পরিমাণ দুই লক্ষাধিক টাকা বলে জানান তারা।
এদিকে, স্থানীয় বাসিন্দা সাবেক উপজেলা চেয়ারম্যান আবু তাহের সিদ্দিকী সাংবাদিকদের বলেন, ‘সহায় সম্বল খুইয়ে মুদি দোকান করেছিল জাহিদুল। আমার এখন পথে বসা ছাড়া উপায় নেই।’
ক্ষতিগ্রস্ত অন্য দুইজনের অবস্থাও একই রকম বলে জানান তিনি।
বাঘারপাড়া ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে রাত সোয়া দুইটার দিকে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন তারা।
বৈদ্যুতিক শটসার্কিটে আগুনের সূত্রপাত হয়েছিল, স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে বলেন শরিফুল ইসলাম।

আরও পড়ুন