কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

আপডেট: 02:22:42 16/07/2018



img

শ্যামলী খন্দকার, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী শহর আলী (৩৮) নিহত হয়েছেন। পুলিশের দাবি, এঘটনায় তাদের পাঁচ সদস্য আহত হয়েছেন। এছাড়া ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে।

রোববার দিবাগত রাত তিনটার দিকে শহরতলীর শেখ রাসেল সেতুর নিচে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত শহর আলী কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার মনোয়ার বক্সের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিনের ভাষ্য, মাদকদ্রব্য কেনা-বেচার উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী শহরের হরিপুর-কুষ্টিয়া সংযুক্ত রাসেল সেতুর নিচে অবস্থান করছেন বলে গোপন সংবাদ পেয়ে কুষ্টিয়া সদর থানার একটি টিম ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা জবাব দিলে বন্দুকযুদ্ধের এক পর্যায়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। পুলিশ তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

‘পরে পুলিশ জানতে পারে বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি জেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী শহর আলী। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১২টি মাদকের মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, তিন রাউন্ড গুলি ও ছয় পিচ ইয়াবা উদ্ধার করেছে।’

ওসি বলছেন, ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার এসআই আতিকুর রহমানসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত শহর আলীর লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন