কুষ্টিয়ায় ‘বন্দুুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী’ নিহত

আপডেট: 01:33:27 29/05/2018



img
img

শ্যামলী খন্দকার, কুষ্টিয়া : জেলার দৌলতপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মোকাদ্দেস হোসেন (৪২) ও ফজলুর রহমান ওরফে টাইটেল (৪৮) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, তারা শীর্ষ মাদক ব্যবসায়ী। এ ঘটনায় তাদের তিন সদস্য আহত হয়েছেন দাবি করে বলা হচ্ছে, ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে।
পুলিশের বর্ণনা মতে, সোমবার দিনগত রাত তিনটার দিকে দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শেয়ালা বটতলা মাঠে এ কথিত এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
দৌলতপুর থানার ইনসপেক্টর (তদন্ত) আজগর আলী জানান, মাদকদ্রব্য কেনা-বেচার উদ্দেশে একদল মাদক ব্যবসায়ী দৌলতপুর উপজেলার শেয়ালা বটতলা মাঠে অবস্থান করছে- এমন গোপন সংবাদ পেয়ে থানা পুলিশের একটি টহল দল সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। এই সময় বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। পুলিশ গুলিবিদ্ধ দুই মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে দৌলতপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
পুলিশ আরো বলছে, নিহত মোকাদ্দেস হোসেন ও ফজলুর রহমান ওরফে টাইটেল পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। এদের বিরুদ্ধে দৌলতপুর থানায় মাদক ব্যবসা ও ছিনতাইয়ের আটটি করে মামলা রয়েছে।
বলা হচ্ছে, কথিত বন্দুকযুদ্ধের এ ঘটনায় পুলিশের এসআই ফিরোজ আলম, এসআই আব্দুর রাজ্জাক ও কনস্টেবল সুজিতকুমার আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি বন্দুক, পাঁচ রাউন্ড গুলি, একটি পিস্তলের ম্যাগজিন ও ২৫০ পিচ ফেনসিডিল উদ্ধার করেছে।
নিহত মোকাদ্দেস হোসেন দৌলতপুর উপজেলার রামকৃঞ্চপুর ইউনিয়নের সীমান্ত-সংলগ্ন মুন্সিগঞ্জ গ্রামের রেজাউল হকের ছেলে এবং ফজলুর রহমান ওরফে টাইটেল একই উপজলার প্রাগপুর ইউনিয়নের মৃত ইয়াকুব আলীর ছেলে।

আরও পড়ুন