কুষ্টিয়ায় সাংবাদিকদের প্রতিবাদ সভা মানববন্ধন

আপডেট: 02:55:55 13/08/2018



img

কুষ্টিয়া প্রতিনিধি : পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে প্রেসক্লাব।
আজ সোমবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের এন এস রোডে প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে প্রেসক্লাব ছাড়াও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সদস্যরা অংশ নেন।
কুষ্টিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক জামিল হাসান খান খোকনের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান বেলাল, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এস এম রাশেদ, কোষাধ্যক্ষ ফেরদৌস রিয়াজ জিল্লু, কুষ্টিয়া উইমেন্স জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আফরোজা আক্তার ডিউ, প্রেসক্লাবের নির্বাহী সদস্য নাহিদ হাসান তিতাস প্রমুখ।
বক্তারা বলেন, সংকটের মুহূর্তে সাংবাদিকরা চরম ঝুঁকি নিয়ে কাজ করেন। কিন্তু পেশাগত দায়িত্ব পালন করতে সবসময় হামলা এবং নির্যাতনের শিকার হতে হয় তাদের। এটা গণতন্ত্রের জন্য শুভ লক্ষণ নয়।
হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবী জানান সাংবাদিক নেতারা।
গত শনিবার রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে দুর্বৃত্তদের হামলার শিকার হন বেশ কিছু গণমাধ্যমকর্মী। এ সময় তাদের ক্যামেরা ভেঙে ফেলা হয় এবং গাড়িও ভাঙচুর করা হয়।

আরও পড়ুন