শ্যামনগরে সংঘর্ষে তিন নারীসহ আহত ১৬

আপডেট: 02:54:08 17/06/2018



img
img

শ্যামনগর (সাতক্ষীরা)  প্রতিনিধি : প্রভাব বিস্তারকে কেন্দ্র করে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিন নারীসহ দশজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে শনিবার ঈদের দিন বেলা সাড়ে ১২টার দিকে। কৈখালী ইউনিয়নের হয়দার আলীর ব্রিজ-সংলগ্ন বৈশখালী এলাকায় এই সংঘর্ষ হয়।
হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন, আমজাদ হোসেন মোড়ল (৫৬), রাশিদুল মোড়ল (৫৫), মান্নান মোড়ল (৫৩), শহর আলী (৩২), জিয়াউর রহমান (৪৫), আনোয়ারুল ইসলাম (৩৩), রফিকুল ইসলাম (৩৫), আব্দুল মাজেদ (৫০), মুরশিদ, রেজাউল, ছামিরন বিবি ও মরিয়ম বেগম।
আহতদের মধ্যে ছামিরন বিবি, আনোয়ারুল ও জিয়াউর রহমানের অবস্থা সংকটাপন্ন বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে গত শুক্রবার কৈখালী ইউনিয়নের হতদরিদ্রদের মধ্যে ভিজিএফ-এর চাল বিতরণ করা হয়। এক পর্যায়ে সাবেক চেয়ারম্যান রেজাউল করিম এবং জামায়াত সমর্থিত আব্দুর রহিম সমর্থকদের মধ্যে চাল দেওয়া নিয়ে বাদানুবাদ হয়। পরে উপজেলা নির্বাহী অফিসারসহ প্রশাসনের কর্তারা ঘটনাস্থলে গিয়ে বিষয়টি সুরাহা করেন।
ঈদের দিন বেলা ১২টার দিকে আগের দিনের ঘটনাকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান চেয়ারম্যান সমর্থকদের মধ্যে বাদানুবাদ হয়। এক পর্যায়ে সংঘর্ষ জড়িয়ে পড়ে দই পক্ষ।

আরও পড়ুন