ঝিকরগাছায় যুবককে কুপিয়ে জখম, অবস্থা আশঙ্কাজনক

আপডেট: 07:36:28 22/03/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরের ঝিকরগাছায় জাহিদ হাসান (২৮) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসা দিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে ঝিকরগাছয়া উপজেলার নীলকণ্ঠনগর গ্রামে জাহিদ আক্রান্ত হন। তিনি ওই গ্রামের মনোয়ার হোসেনের ছেলে।
আহতের ভাই বকুল হোসেন জানান, একটি মেয়েলি ঘটনাকে কেন্দ্র এই এলাকার আব্দুল কাদেরের ছেলে মো. মাসুদ হোসেনের সঙ্গে জাহিদের বিরোধ ছিল। বেলা সাড়ে ১২টার দিকে জাহিদ বাড়ির পাশে মসজিদের সামনে দাঁড়িয়ে ছিল। এসময় পূর্বশত্রুতার জের ধরে মাসুদ তার আরো ৩-৪ জন সহযোগীকে নিয়ে জাহিদের ওপর হামলা চালায়। তারা জাহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের অর্থোপেডিক ওয়ার্ডের ডাক্তার জাহিদকে উন্নত চিকিৎসা দিতে ঢাকায় রেফার করেছেন।
ওই ওয়ার্ডের সিনিয়র নার্স মর্জিনা খাতুন ডাক্তার আব্দুর রশিদের উদ্ধৃতি দিয়ে সুবর্ণভূমিকে বলেন, ‘জাহিদ হাসানের ডান হাতের কব্জির হাড় কিছুটা কেটে গেছে। অবস্থা আশঙ্কাজন হওয়া তাকে উন্নত চিকিৎসা দিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।’

আরও পড়ুন