ঝিকরগাছায় আওয়ামী নেতা সাবেক মেম্বার খুন

আপডেট: 12:52:07 25/09/2017



img
img

স্টাফ রিপোর্টার : যশোরের ঝিকরগাছায় সিদ্দিকুর রহমান নামে সাবেক এক ইউপি সদস্য খুন হয়েছেন। তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতা।
আহত অবস্থায় আজ রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে যশোর জেনারেল হাসপাতালে তিনি মারা যান। তবে কর্তৃপক্ষের ভাষ্য, হাসপাতালে আনার আগেই সিদ্দিকুরের মৃত্যু হয়েছে।
এর আগে সন্ধ্যার দিকে উপজেলার বাঁকড়া এলাকার দিকদানা মাঠে দুর্বৃত্তরা ছুরি মারে সিদ্দিকুরকে। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।
নিহত সিদ্দিকুর উপজেলার বালিয়াডাঙ্গা খোসালনগর গ্রামের তুফান গোলদারের ছেলে। তিনি বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।
বাঁকড়া মহিলা কলেজের প্রভাষক জাহাঙ্গীর হোসেন জানান, সন্ধ্যা সাতটার দিকে তিনি দিকদানা মাঠের মধ্যে নিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলেন। এসময় ছুরিকাঘাতে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন সিদ্দিকুর রহমানকে। স্থানীয়দের সহায়তায় তিনি সিদ্দিকুরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক বজলুর রশিদ টুলু বলেন, ‘সিদ্দিকুরের শরীরে একাধিক ক্ষত চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।’
নিহত সিদ্দিকুরের ছেলে তরিকুল ইসলাম বলেন, ‘মোবাইল ফোনে খবর পেয়ে হাসপাতালে এসেছি। তবে কে বা কারা আমার বাবাকে হত্যা করেছে তা এখনো জানতে পারিনি।’
বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক সিকদার মতিয়ার রহমান জানান, পুলিশ প্রাথমিকভাবে জানাতে পেরেছে, সন্ধ্যায় বাড়ি থেকে বাঁকড়া বাজারের উদ্দেশে রওনা হন সিদ্দিকুর রহমান। এরপর পথিমধ্যে কে বা কারা তাকে কুপিয়ে আহত করে ফেলে রাখে। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। হত্যার কারণ খুঁজতে পুলিশ তৎপরতা চালাচ্ছে।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, ‘এমন একটি ঘটনার কথা শুনেছি। পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো হত্যাকা-ের কারণ উদ্ঘাটন করা সম্ভব হয়নি।’
সিদ্দিকুরকে মেরে ফেলা হয়েছে বলে খবর পেয়ে যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম হাসপাতালে আসেন। বক্তব্য জানার জন্য একাধিক বার ফোন করা হলেও তিনি সাড়া দেননি।

আরও পড়ুন