বাগেরহাটে এমপির মেয়েকে ছুরিকাঘাত

আপডেট: 01:18:50 17/12/2017



img

সুবর্ণভূমি ডেস্ক : বাগেরহাটে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য (এমপি) হ্যাপি বড়ালের মেয়েকে ছুরি মেরেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যায় মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার সময় তিনি আক্রান্ত হন।
আহতের নাম অদিতি বড়াল (২৬)। তিনি বর্তমানে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন। আট মাস আগেও একবার দুর্বৃত্তরা অদিতির ওপর হামলা করে বলে জানিয়েছেন এমপি হ্যাপি বড়াল।
এমপি হ্যাপি বড়াল জানান, মহান বিজয় দিবস উপলক্ষে বাগেরহাট সদরের আমলাপাড়া স্কুলে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে স্কুলের গেটের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন অদিতি। এমন সময় দুর্বৃত্তরা এসে তাকে জিজ্ঞাসা করে, ‘তুমি কি এমপি হ্যাপি বড়ালের মেয়ে?’ হ্যাঁ বলার পরপরই তার পেটে ছুরি মেরে পালিয়ে যায় তারা।
হ্যাপি বড়াল আরো জানান, প্রায় আট মাস আগে অদিতির ওপর হামলা করে দুর্বৃত্তরা। তখন মামলা দায়ের করা হয়। কিন্তু কোনো আসামিকে আটক করতে পারেনি পুলিশ।
বাগেরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ও সিভিল সার্জন অরুণচন্দ্র মণ্ডল বলেন, অদিতির পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে তিনি এখন শঙ্কামুক্ত।
বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজচন্দ্র রায় বলেন, হামলাকারীকে চিহ্নিত করতে পুলিশের একাধিক দল কাজ করছে। কারা কেন এই হামলা চালিয়েছে, তা উদ্ঘাটন করতে পুলিশ তদন্ত শুরু করেছে।
উল্লেখ্য, অদিতি বড়ালের বাবা চিতলমারী উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কালিদাস বড়াল। তিনি ২০০০ সালে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন।
সূত্র : এনটিভি, ইউএনবি, প্রথম আলো

আরও পড়ুন