পাইকগাছায় প্রথম দিন ১৯০ পরীক্ষার্থী অনুপস্থিত

আপডেট: 07:57:21 19/11/2017



img

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। প্রথম দিনের পরীক্ষায় চার হাজার ২১৬ পরীক্ষার্থীর মধ্যে ১৯০ জন অনুপস্থিত ছিল।
রোববার বেলা ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত হরিঢালী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়, কপিলমুণি সহচরী বিদ্যামন্দির, বিজিজিএইচ কাঠামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাটবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, চারবান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, খড়িয়া বীণাপাণি সরকারি প্রাথমিক বিদ্যালয়, গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাড়ুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাঁকা পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাঁদখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, গড়ইখালী আলমশাহী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাইনবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাইকগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ উপজেলার ১৪টি কেন্দ্রে একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হয়।
পরীক্ষায় প্রাথমিকের তিন হাজার ৭৭৮ ও ইবতেদায়ির ৪৩৮ পরীক্ষার্থীসহ চার হাজার ২১৬ জন পরীক্ষার্থীর অংশগ্রহণ করার কথা থাকলেও প্রাথমিকের ৯৯ এবং ইবতেদায়ির ৯১ পরীক্ষার্থী অনুপস্থিত ছিলো বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।
এদিকে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বলে উপজেলা নির্বাহী অফিসার মো. ফকরুল হাসান ও উপজেলা শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম জানিয়েছেন।

আরও পড়ুন