নিখোঁজের একমাস পর হাড়গোড় উদ্ধার

আপডেট: 06:02:13 17/10/2018



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : নিখোঁজের এক মাস তিনদিন পর চুয়াডাঙ্গার হাবিবপুর গ্রাম থেকে জিয়ারুল ইসলাম জিয়া (৩৮) নামে এক ব্যক্তির হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। জিয়া একই গ্রামের আজিজুল হকের ছেলে।
আজ বুধবার সকাল সাড়ে নয়টার দিকে গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে একটি বাগানের ভেতর থেকে হাড়গোড়গুলো উদ্ধার হয়। 
জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান, উপজেলার সীমান্ত ইউনিয়নের হাবিবপুর গ্রামের জিয়ারুল ইসলাম জিয়া নিখোঁজ ছিলেন এক মাস তিনদিন। এরপর এদিন সকালে নিখোঁজ জিয়ার হাড়গোড় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।
নিহত জিয়ার স্ত্রী শুকজান খাতুন জানান, ছোট ছেলেকে মারপিট করার কারণে জিয়া গত ১৪ সেপ্টেম্বর সকাল সাড়ে দশটার দিকে তার সঙ্গে রাগারাগি করে বাড়ি থেকে বের হয়ে যান। ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোথাও তার হদিস পাওয়া যায়নি। স্বামী নিখোঁজের ব্যাপারে জীবননগর থানায় সাধারণ ডায়েরি করতে গেলে পুলিশ তা নেয়নি। এক পর্যায়ে বুধবার সকালে হাবিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে বাগানের ভেতরে হাড়গোড়ের সন্ধান পাওয়া যায়। গায়ের জামা এবং পরনের লুঙি দেখে তাকে শনাক্ত করা হয়।
সীমান্ত ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, ‘নিহত জিয়া আমার গ্রামের ছেলে। তার নিখোঁজের ব্যাপারটি আমি শুনেছিলাম। হাড়গোড়গুলো কার তা বোঝা মুশকিল। তবে তার পরিবারের সদস্যরা জামা ও লুঙি দেখে শনাক্ত করেছে যে, সেগুলো নিখোঁজ জিয়ারই।’

আরও পড়ুন