এমপিপুত্র অনীকের লাশ আসছে সাতক্ষীরায়

আপডেট: 03:57:57 21/01/2018



img
img

সুবর্ণভূমি ডেস্ক : সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনীক আজিজ স্বাক্ষরের লাশ ঢাকা থেকে হেলিকপ্টারে করে সাতক্ষীরায় আনা হচ্ছে। বিকেল নাগাদ লাশ পৌঁছাবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।
রোববার সকাল সাতটার দিকে রাজধানীর ন্যাম ভবনের ৬০৪ নম্বর ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
অনীকের মৃত্যুসংবাদ শুনে যশোর থেকে ওয়ার্কার্স পার্টির বেশ কয়েক নেতা গেছেন সাতক্ষীরা। এদের মধ্যে রয়েছেন পার্টির পলিটব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক, ইকবাল কবির জাহিদ, জেলা কমিটির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, প্রবীণ নেতা অনিল বিশ্বাস, যুবমৈত্রী সভাপতি অনুপকুমার পিন্টু প্রমুখ।
অনুপ পিন্টু সাতক্ষীরা থেকে সুবর্ণভূমিকে বলেন, 'বিকেল চারটার দিকে হেলিকপ্টারযোগে মরদেহ সাতক্ষীরা আসবে বলে আশা করা হচ্ছে। দাফন শেষে আমরা যশোর ফিরবো।'
অনীকের চাচা সাংবাদিক শরিফুল্লাহ কায়সার বলেন ‘শনিবার ন্যাম ভবনের ফ্ল্যাটে অনীক ও তার বোন ছিল। তারা রাতের খাবার খেয়ে যার যার কক্ষে ঘুমিয়ে পড়ে। সকালে অনীককে ডাকাডাকি করেও ওঠানো যায়নি। পরে তার রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখা যায় তার লাশ ঝুলছে। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে।’
বাংলা ট্রিবিউনকে তিনি জানান, বাদ মাগরিব জানাজা শেষে রসুলপুরে দাদার কবরের পাশে অনীককে দাফন করা হবে। তবে অনীকের মৃত্যুর কারণ সম্পর্কে তিনি কিছু জানাতে পারেননি।
এদিকে, তার মৃত্যুর খবর সাতক্ষীরায় ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফাহিমুল হক কিসলু। শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিবৃতি দেওয়া হয়েছে।
প্রসঙ্গত, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সদস্য মুস্তফা লুৎফুল্লাহ সাতক্ষীরা-১ তালা কলারোয়া আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে বিজয়ী হন।

আরও পড়ুন