কর্মসূচি চলাকালে কলারোয়ায় আওয়ামী লীগের সংঘাত

আপডেট: 02:05:46 25/11/2017



img

সাতক্ষীরা প্রতিনিধি : অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে কলারোয়া উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে দশজন আহত হয়েছেন।
শনিবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি পাওয়ায় সরকারিভাবে দেশব্যাপী যে অনুষ্ঠান পালিত হচ্ছে, কলারোয়ায় সেই অনুষ্ঠানে সংঘর্ষ হয়। অনুষ্ঠান চলাকালে পাল্টাপাল্টি বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর কর্মী সমর্থকরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন সমর্থকদের ওপর চড়াও হয়। এক পর্যায়ে লাল্টুর সমর্থকরা স্বপনের কর্মী সমর্থকদের উপর ইট পাটকেল নিক্ষেপ করে আহত করে।  পাল্টাপাল্টি সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে দশজন আহত হন। এ সময়  ফিরোজ আহমেদে স্বপনকে তার কার্যালয়ে দুই ঘণ্টা অবরুদ্ধ করে রাখা হয়।
ফিরোজ আহমেদ স্বপন বলেন, 'লাল্টু গ্রুপের সন্ত্রাসী বাহিনী আমাকে অবরুদ্ধ করে রাখে। তারা আমার নেতা-কর্মীদের মারধর করে আহত করে।'
তবে আমিনুল ইসলাম লাল্টু বলেন, 'এমন কোনো ঘটনা ঘটেনি। এটা ফিরোজ আহমেদ স্বপনের কারসাজি। তার সন্ত্রাসী বাহিনী আমার নেতা কর্মীদের ওপর হামলা চালিয়ে আহত করেছে।'
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লবকুমার জানান, উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

আরও পড়ুন