পত্রিকার স্টিকার লাগিয়ে মাদক ব্যবসা!

আপডেট: 01:27:17 22/01/2018



img

সাতক্ষীরা প্রতিনিধি : স্থানীয় একটি দৈনিক পত্রিকার স্টিকার লাগিয়ে ওই পত্রিকার কর্মী সেজে দীর্ঘদিন মাদক পাচারের সঙ্গে যুক্ত শাহীন গাজীকে অববেশে ডিবি পুলিশ গ্রেফতার করেছে। রোববার রাতে তাকে সাতক্ষীরা শহরের বাসটার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতার শাহীন (২৬)শহরতলীর লাবসা হাফেজপাড়ার আব্দুল জলিল গাজীর ছেলে।
সাতক্ষীরা ডিবি পুলিশের উপপরিদর্শক মঞ্জুরুল ইসলাম জানান, গোপন খবরের ভিত্তিতে রোববার রাতে তার নেতৃত্বে পুলিশ বাসটারমিনালে অবস্থান নেন। এ সময় পুলিশ লাইনের দিক থেকে এসে ঝাউডাঙ্গাগামী একটি ইজিবাইকে ওঠে। এ সময় তাকে চ্যালেঞ্জ করে তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
এদিকে বাসটারমিনাল এলাকার কয়েকজন ব্যবসায়ী জানান, একটি ডায়াং-৫০ মোটর সাইকেলে স্থানীয় একটি পত্রিকার স্টিকার লাগিয়ে শাহীন গাজী দীর্ঘদিন ধরে সীমান্ত থেকে ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা নিয়ে শহর ও শহরতলীর বিভিন্ন স্থানে বিক্রি করতেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মদ জানান, এ ঘটনায় ডিবি পুলিশের উপপরিদর্শক মঞ্জুরুল ইসলাম বাদী হয়ে শাহীন গাজীর নাম উল্লেখ করে রোববার রাতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ৭(ক) ধারায় একটি মামলা করেছেন।

আরও পড়ুন