‘বিএনপির আন্দোলন চলে গেছে আমেরিকায়’

আপডেট: 04:25:22 17/09/2018



img

কুষ্টিয়া প্রতিনিধি : বিএনপির পক্ষে বিদেশি লবিস্ট নিয়োগ প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপির দাবির প্রতি জনগণের সমর্থন না থাকায় তারা সেইভাবে কোনো আন্দোলন করতে পারেনি। দেশে তাদের ব্যর্থ হওয়ায় বিএনপির আন্দোলন এখন চলে গেছে আমেরিকায়; তারা এখন বিদেশি লবিস্ট নিয়োগ করে বিদেশিদের কাছে ধরনা ধরছেন।
হানিফ বলেন, রাজনৈতিকভাবে দেউলিয়া হলেই কেবল একটি দল লবিস্ট নিয়োগ করে বিদেশিদের কাছে ধরনা ধরতে পারে। এটাতে প্রমাণিত হয়েছে এই দেশের জনগণের প্রতি বিএনপির কোনো আস্থা নেই। ষড়যন্ত্রের প্রতিই তাদের আস্থা এবং তারা ষড়যন্ত্রের মাধ্যমেই ক্ষমতায় যেতে চায়।
আজ সোমবার দুপুরে কুষ্টিয়া সরকারি কলেজের শিক্ষক-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এসময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে হানিফ বলেন, বাংলাদেশের সেরা চিকিৎসকদের নিয়ে বোর্ড গঠন করে বেগম খালেদা জিয়ার চিকিৎসা করা হচ্ছে। এর বাইরে ওনার ব্যক্তিগত চিকিৎসক কোন পর্যায়ের আছেন যে তিনি দেশের সেরা চিকিৎসকদের প্রতি আস্থা রাখতে পারছেন না। এর মধ্যে দিয়ে প্রমাণিত হয়, আসলে তারা চিকিৎসা নয়, চিকিৎসা নিয়ে রাজনীতি করতে চায়।
এসময় কুষ্টিয়া সরকারি কলেজের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন