বেনাপোলে সোনালী ব্যাংকের ট্রেজারি শাখা চালু

আপডেট: 02:22:04 21/07/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরের বেনাপোল বাজারে সোনালী ব্যাংকের ট্রেজারি শাখা ও বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেনজার টারমিনালে যাত্রীদের ভ্রমণ করের নতুন বুথ উদ্বোধন করলেন ব্যাংকটির চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ওবায়েদ উল্লাহ আল মাসুদ।
শনিবার সকাল নয়টায় ফিতা কেটে ট্রেজারি শাখা উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের সদস্য সৈয়দ জাহিদুল হক, বেনাপোল কাস্টম হাউজের অতিরিক্ত কমিশনার জাকির হোসেন, কাস্টমসের ডেপুটি কমিশনার জাকির হোসেন, সোনালী ব্যাংকের জিএম আমির হোসেন, ডিজিএম সিরাজুল ইসলাম, বেনাপোল স্থলবন্দরের সহকারী পরিচালক (প্রশাসন) রেজাউল করিম, বেনাপোল সোনালী ব্যাংকের ম্যানেজার রকিবুল হাসানসহ স্থানীয় ব্যবসায়ী ও গুরুত্বপূর্ণ ব্যক্তিরা।
পরে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেনজার টারমিনালে যাত্রীদের ভ্রমণ কর আদায়ের বুথ উদ্বোধন করেন। ব্যাংকটির বুথ কাস্টমস চেকপোস্ট থেকে স্থানান্তর করা হলো বন্দরের আন্তর্জাতিক প্যাসেনজার টারমিনালে।
বেনাপোল সোনালী ব্যাংকের ম্যানেজার রকিবুল হাসান জানান, আমদানি-রফতানি বাণিজ্যে গতিশীলতা ও যাত্রীদের সেবার মান বাড়াতে এই উদ্যোগ।
ব্যবসায়ীসহ যাত্রীরা ব্যাংকের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। একইসঙ্গে তারা চেকপোস্ট সোনালী ব্যাংক বুথে কাউন্টার সংখ্যা বাড়ানোর দাবি জানান।

আরও পড়ুন