মহেশপুরে মাদকসহ চার ভারতীয় আটক

আপডেট: 06:16:30 21/05/2018



img

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : মহেশপুর থানা পুলিশ রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মদ-গাজা ও ইয়াবাসহ চার ভারতীয় নাগরিকসহ নয়জনকে আটক করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যারাতে থানা পুলিশ কাটাখালি এলাকা থেকে ভারতের উত্তর ২৪ পরগনা জেলার বনঁগা থানার এরোপোতা গ্রামের কালিদাশ মণ্ডলের ছেলে মিন্টু মণ্ডল (২৫), সোহরাব মণ্ডলের ছেলে ইমরান মণ্ডল (২৮), সুবেন্দ কর্মকারের ছেলে পরিমল কর্মকার (৪৫), আনন্দ মণ্ডলের ছেলে অভিজিৎ মণ্ডলকে (২৭) ভারতীয় চার বোতল মদ ও কাপড়সহ আটক করে।
পরে ফতেপুর এলাকা থেকে জীবননগর উপজেলার হাসাদা গ্রামের কালু মণ্ডলের ছেলে সিরাজুল ইসলাম (৫০), মাইলবাড়ীয়া গ্রামের নায়েব আলীর ছেলে আব্দুস সামাদ (৫০), কুসুমপুর গ্রামের নুর ইসলামের ছেলে নাসির উদ্দিন (৪০), ভগবতীতলার পবন আলীর ছেলে নিজাম উদ্দিন (৫৫) এবং মোহাম্মদপুর গ্রামের নুর হোসেনের ছেলে মোহাম্মদ আলীকে (৩৫) গাঁজা ও ইয়াবাসহ আটক করা হয়েছে বলে জানান থানার ইনসপেক্টর (তদন্ত) ফারুক হোসেন।
এ ঘটনায় মহেশপুর থানায় পৃথক মামলা হয়েছে। আটক ব্যক্তিদের সোমবার সকালে ঝিনাইদহ আদালতে পাঠানো হয়েছে বলে জানান থানার ডিউটি অফিসার মফিজুল ইসলাম।

আরও পড়ুন