বেনাপোলে ‘মাদক ব্যবসায়ীর’ গুলিবিদ্ধ লাশ

আপডেট: 06:47:24 20/10/2018



img
img

স্টাফ রিপোর্টার : যশোরের শার্শা উপজেলার ছোট আঁচড়া গ্রামের চারাবটতলা এলাকা থেকে আবু বকর (৪২) নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।
আজ সকাল সাড়ে সাতটার দিকে বেনাপোল পোর্ট থানা পুলিশ লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশের দাবি, দুই গ্রুপ মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে তিনি নিহত হয়েছেন।
নিহত আবু বকর বেনাপোল দীঘিরপাড় এলাকার নূর ইসলামের ছেলে।
বেনাপোল পোর্ট থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ছোটআঁচড়া-বড়আঁচড়া সড়কের বটতলা থেকে গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করা হয়। থানায় লাশ দেখতে এসে একজন শনাক্ত করেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন বলেন, ছোটআঁচড়া গ্রামের কৃষকেরা মাঠে কাজ করতে যাওয়ার সময় রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। এরপর পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এর মধ্যে নিহতের পরিবারের লোকজন তার লাশ শনাক্ত করেন।
‘নিহত আবু বকর একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনে ১২টি মামলা রয়েছে। আমাদের ধারণা, দুই গ্রুপ মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে সে নিহত হয়েছে। এ ঘটনায় পরিবার অভিযোগ দিলে মামলা নেওয়া হবে। না হলে পুলিশ বাদী হয়ে মামলা করবে,’ বরেন এডিশনাল এসপি আনসার।

আরও পড়ুন