বক্সিংয়ে দলগত বিভাগীয় চ্যাম্পিয়ন যশোর

আপডেট: 09:04:29 10/01/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরে বুধবার দিনব্যাপি অনুষ্ঠিত হলো বাংলাদেশ যুব গেমসের বিভাগীয় পর্যায়ের বক্সিং প্রতিযোগিতা।
এতে দলগত তরুণ ও তরুণী উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক যশোর জেলা দল। তরুণী বিভাগে মাগুরা ও তরুণ বিভাগে দলগত রানার্সআপ হয়েছে নড়াইল জেলা দল।
তরুণ ৬০ কেজি ওজন শ্রেণিতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন যশোরের ফেরদৌস এবং রানার্সআপ হন মাগুরার সাগর কর্মকার। তরুণ ৫৬ কেজি ওজন শ্রেণিতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন যশোরের ইমন হোসেন এবং রানার্সআপ হন নড়াইলের এজাজ শেখ। তরুণ ৫১ কেজি ওজন শ্রেণিতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন যশোরের সবুজ রহমান এবং রানার্সআপ হন নড়াইলের রাইসুল ইসলাম। তরুণ ৪৮ কেজি ওজন শ্রেণিতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন সাতক্ষীরার হাসিবুল হাসান এবং রানার্সআপ হন যশোরের তারেক হোসেন। তরুণ ৪৬ কেজি ওজন শ্রেণিতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন যশোরের মেহেদী হাসান এবং রানার্সআপ হন মাগুরার স্বাধীন। তরুণ ৪৪ কেজি ওজন শ্রেণিতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন নড়াইলের লিকু মিয়া এবং রানার্সআপ হন যশোরের রায়হান।
তরুণী ৫১ কেজি ওজন শ্রেণিতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন যশোরের রাবেয়া আক্তার এবং রানার্সআপ হন মাগুরার তানজিলা। তরুণী ৪৮ কেজি ওজন শ্রেণিতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন যশোরের নুরুন্নাহার এবং রানার্সআপ হন মাগুরার সেলিনা আক্তার। তরুণী ৪৬ কেজি ওজন শ্রেণিতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন যশোরের রহিমা আক্তার রতœা। তিনি ওয়াকওভার পান। তরুণী ৪৪ কেজি ওজন শ্রেণিতে ব্যক্তিগত চ্যাম্পিয়ন যশোরের মুক্তা খাতুন এবং রানার্সআপ হন মাগুরার শামীমা জান্নাত বিজলী।
যশোর জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়াম-সংলগ্ন বক্সিং রিংয়ে বিভাগীয় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
বিভাগীয় পর্যায়ের চ্যাম্পিয়নরা চূড়ান্ত পর্বের প্রতিযোগিতায় অংশ নেবেন।
বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোরের জেলা প্রশাসক মো. আশরাফ উদ্দিন। সভাপতিত্ব করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি শফিয়ার রহমান কালু। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির।
এর আগে সকালে প্রতিযোগিতা উদ্বোধন করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির।