‘শার্শার একটি বাড়িও বিদ্যুৎহীন থাকবে না’

আপডেট: 02:51:03 05/10/2017



img

স্টাফ রিপোর্টার : যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, ৪৭ বছরে এদেশে অনেক সরকার এসেছে আর গেছে। কিন্তু কেউ কথা রাখেনি। একমাত্র আওয়ামী লীগ সরকারে আসার আগে যে ওয়াদা করেছে তা বাস্তবায়ন করেছে। আজ যে স্থানে দাঁড়িয়ে বিদ্যুতের আলো জেলে দিলাম তা আপনারা কখনো কল্পনাও করতে পারেননি।
তিনি বলেন, ‘সরকারে এসে একমাত্র আওয়ামীলীগ আপনাদের ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিচ্ছে। আগামী এক বছরের মধ্যে শার্শা উপজেলার একটি বাড়িও বিদ্যুতের আলোবিহীন থাকবে না। তাই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আপনারা আওয়ামী লীগকে ভুলবেন না। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে অবশ্যই আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।’
আফিলউদ্দিন বুধবার বিকেলে যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নের চার ও পাঁচ নম্বর ওয়ার্ডের নিভৃত পল্লীর ১৫০ পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
গোগা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এতে আরো উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, যুগ্ম-সম্পাদক আলহাজ সালেহ আহম্মেদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার মনোয়ারুল ইসলাম, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, গোগা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক রহমত আলী প্রমুখ।

আরও পড়ুন