মহেশপুরে শোক দিবসের অনুষ্ঠান তিন ভাগ

আপডেট: 10:33:58 15/08/2018



img
img

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ত্রিধাবিভক্ত আওয়ামী লীগ জাতীয় শোক দিবসের অনুষ্ঠান তিন ভাগে পালন করেছে।
বুধবার সকাল সাড়ে আটটায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি শোকর‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহীদ মিনার চত্বরে এসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, উপজেলা নির্বাহী অফিসার শাশ্বতী শীল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবদুল মালেক গাজি, ডেপুটি কমান্ডার রবিউল আওয়াল, সরকারি ডিগ্রি কলেজ, পৌর মহিলা ডিগ্রি কলেজসহ বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা।
র‌্যালি শেষে মহেশপুর অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার শাশ্বতী শীলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ময়নুদ্দীন মিয়াজী, থানার অফিসার ইনচার্জ (ওসি) লস্কর জায়াদুল হক প্রমুখ।
অপরদিকে, ঝিনাইদহ-৩ আসনের সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি শফিকুল আজম খান চঞ্চলের নেতৃত্বে সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জনতা ব্যাংক চত্বর থেকে একটি বিশাল শোকর‌্যালি বের হয়।
র‌্যালি শেষে পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শেখ নিজাম উদ্দীন, পৌরসভার মেয়র আব্দুর রশীদ খান, জেলা পরিষদের সদস্য আশরাফুন্নাহার শিউলী, এমএ আসাদ, শেখ হাসেম আলী, মান্দারবাড়ীয়া ইউনিয়ন সভাপতি হারুন অর রশীদ, ফতেপুর ইউনিয়ন সভাপতি ডা. আতাউর রহমান, পান্তাপাড়া ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন, যাদবপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক ডা. সালাউদ্দিন মিয়া প্রমুখ।
এর আগে সকাল নযটায় মহেশপুর পৌর মেয়র আব্দুর রশিদ খানের নেতৃত্বে পৌর ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। পরে শোকর‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এদিকে একই সময় উপজেলা মুক্তযোদ্ধা সংসদে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন