দেবহাটায় বাস-বাইক-ভ্যান সংঘর্ষে হতাহত ৩

আপডেট: 10:10:44 24/06/2018



img

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি : দেবহাটায় বাস, মোটরসাইকেল ও ইনজিনচালিত ভ্যানের ত্রিমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হন আরো দুইজন।
আহতদের উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরায় নেওয়া হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকেল সাড়ে পাঁচটার দিকে ঢাকা থেকে কালিগঞ্জের দিকে যাচ্ছিল কিংফিসার পরিবহনের একটি বাস (যশোর ব ১১-০১৫০)। পারুলিয়ার দিক থেকে কুলিয়ার দিকে যাওয়ার সময় সাতক্ষীরা-হ-১২-৫২৯৪ নম্বরের একটি মোটরসাইকেল দুইজন আরোহী নিয়ে দেবহাটা উপজেলার সেকেন্দারা মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। একই স্থানে একটি ইনজিনভ্যান যাত্রী নিয়ে কুলিয়ার দিকে যাওয়ার সময় বাসটিকে ধাক্কা দেয়। ত্রিমুখি এই সংঘর্ষে কুলিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে হাবিবুর রহমান (১৮) ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরো দুইজন। তাদের একজন হলেন দেবহাটা উপজেলার খাসখামার গ্রামের আব্দুল গফফারের ছেলে গোলাম রসুল (৩৮)। আহত অপরজনের পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।
স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে সখীপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক হাবিবুরকে মৃত ঘোষণা করেন। আর আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরায় রেফার করেন।
খবর পেয়ে দেবহাটা থানার ওসি কাজী কামাল হোসেন দুর্ঘটনাস্থলে যান। পুলিশ বাসটিকে আটক করেছে। তবে বাসের ড্রাইভার, হেলপার ও সুপারভাইজার পালিয়ে গেছেন।
ওসি কাজী কামাল হোসেন এই সব তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন