শাশুড়িকে কবর দিয়ে বাস চাপায় মারা গেলেন জামাই

আপডেট: 09:11:20 22/06/2018



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় বাসচাপায় হোসেন আলী (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
তার বাবার নাম ফজের আলী। তিনি উপজেলার পাশাপোল ইউনিয়নের পলুয়া গ্রামের মৃত তুরাব মণ্ডলের জামাই। এঘটনায় রেজাউল সর্দার নামে এক ব্যক্তি আহত হয়েছেন।
শুক্রবার বেলা সাড়ে এগারটার সময় চৌগাছা-ঝিকরগাছা সড়কের পলুয়া গ্রামে দুর্ঘটনাটি ঘটে।
পাশাপোল ইউপির পলুয়া ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুল জলিল জানান, নিহত হোসেন আলী পলুয়া গ্রামে মৃত তুরাব মণ্ডলের বাড়িতে ঘরজামাই থাকতেন। শুক্রবার সকালে তার শাশুড়ির মৃত্যু হয়। তাকে পারিবারিকভাবে দাফন করা হয়। এরপর তিনি ছুটিপুর বাজারে যান বাড়ির মেহমানের জন্য মাংস কিনতে। সেখান থেকে ফেরার পথে বেলা সাড়ে এগারটার দিকে পলুয়া গ্রামের মসজিদের সামনে পৌঁছালে পেছনে আরেকটি সাইকেলে থাকা পলুয়া গ্রামের ওয়াজেদ সর্দারের ছেলে রেজাউল সর্দারকে ঝিকরগাছার মোহাম্মদপুর বাজার থেকে চৌগাছার দিকে ছেড়ে আসা একটি বাস (যশোর ব- ১২৩১) চাপা দিলে তার পা ভেঙে যায়। চাপা দেওয়া বাসটি চৌগাছার দিকে চলে যেতে থাকলে সেটি থামাতে রাস্তার ওপর দাঁড়িয়ে পড়েন হোসেন আলী। এসময় বাসচালক হোসেন আলীকে পিষ্ট করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা বাসটিকে আটকে দিলে চালক ও হেলপার পালিয়ে যায়। মারা যান পিষ্ট হোসেন আলী।
আহত রেজাউল সর্দারকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, ঘটনার জেরে বাসটি ব্যাপক ভাংচুর করে বেলা সাড়ে এগারটা থেকে চৌগাছা-ঝিকরগাছা সড়কে যান চলাচল বন্ধ করে দেন ক্ষুব্ধ এলাকাবাসী।
বাস শ্রমিকদের সূত্রে জানা গেছে, বাসটির প্রকৃত চালক হজরত আলী বাসটি চালাচ্ছিলেন না। উপজেলার চাঁদপাড়া গ্রামের মৃত হাশেম আলীর ছেলে আলম শুক্রবার বাসটির বদলি চালক হিসেবে চালাচ্ছিলেন।
পাশাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ এই ঘটনা নিশ্চিত করেছেন।
চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন বলেন, বাসটি আটক করা হয়েছে।

আরও পড়ুন