সাংবাদিক অধ্যক্ষ আইয়ুব গুরুতর অসুস্থ

আপডেট: 02:31:08 21/10/2018



img

স্টাফ রিপোর্টার : যশোর থেকে প্রকাশিত দৈনিক লোকসমাজের সাবেক বার্তা সম্পাদক অধ্যক্ষ আইয়ুব হোসেন গুরুতর অসুস্থ হয়ে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি রয়েছেন।
মস্তিষ্কে রক্তক্ষরণজনিত রোগে (স্ট্রোক) আক্রান্ত হয়েছেন। স্ত্রী সেলিনা আক্তার এই তথ্য নিশ্চিত করেছেন। সেলিনা আক্তার জানিয়েছেন, গত এক সপ্তাহ ধরে তিনি বাড়িতে অস্বাভাবিক আচরণ করছিলেন। এতে সন্দেহ হলে যশোরের বেশ কয়েকজন ডাক্তারকে দেখানো হয়। কিন্তু ডাক্তাররা রোগ ধরতে পারেননি। পরে গত বৃহস্পতিবার তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার নিওরোলজিস্ট ডা. এসকে মাহবুব প্রয়োজনীয় পরীক্ষা-নীরিক্ষা করে জানান আইয়ুব হোসেনের ব্রেন স্ট্রোক হয়েছে। মাথার ডান পাশের একটি শিরা ছিড়ে রক্তক্ষরণ হয়েছে। যে কারণে তার কথাবার্তাও স্পষ্ট না।
সেলিনা আক্তার বলছেন, আইয়ুব হোসেনকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে কয়েক মাস। বর্তমানে তার বয়স ৬২ বছর।
বামধারার ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রমৈত্রীর সাবেক যশোর জেলা সভাপতি আইয়ুব হোসেন। দীর্ঘদিন তিনি যশোরের দেশহিতৈষী এবং লোকসমাজে সুনামের সঙ্গে বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি সদর উপজেলার রূপদিয়া শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ ছিলেন।
যশোর শহরতলীর শেখহাটি কিসমত নওয়াপাড়া এলাকার বাসিন্দা অধ্যক্ষ আইয়ুব হোসেনের জন্য সবার কাছে তার দুই মেয়ে বৃষ্টি ও সৃষ্টি দোয়া চেয়েছেন।

আরও পড়ুন