কেশবপুর প্রেসক্লাবে আশরাফ সভাপতি মোতাহার সম্পাদক

আপডেট: 07:05:00 21/07/2018



img

কেশবপুর (যশোর) প্রতিনিধি : যশোরের কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আশরাফ-উজ-জামান খান (দৈনিক ইত্তেফাক/এনটিভি) ২০ ভোট পেয়ে সভাপতি ও মোতাহার হোসাইন (দৈনিক সমকাল) ২১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শনিবার অনুষ্ঠিত নির্বাচনে তাদের প্রতিদ্বন্দ্বী সভাপতি পদে জয়দেব চক্রবর্তী (দৈনিক লোকসমাজ) ১৩ ভোট, সাধারণ সম্পাদক পদে আব্দুল হাই সিদ্দিকী (দৈনিক নয়াদিগন্ত) দশ ভোট ও মশিউর রহমান চার ভোট পেয়েছেন।
এ ছাড়া সহসভাপতির দুটি পদে আব্দুস সাত্তার মোল্যা (দৈনিক সংগ্রাম) ও রুহুল কুদ্দুস (দৈনিক ইনকিলাব) নির্বাচিত হয়েছেন। যুগ্ম সম্পাদকের দুটি পদে মাহাবুর রহমান টুলু (দৈনিক নব চেতনা) ও অধ্যক্ষ এম আর মঈন (দৈনিক দক্ষিণাঞ্চল) নির্বাচিত হয়েছেন।
নির্বাচিত অন্যরা হলেন, কোষাধ্যক্ষ পদে শামসুর রহমান (দৈনিক সংবাদ), দফতর সম্পাদক পদে মশিয়ার রহমান (দৈনিক আলোকিত বাংলাদেশ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ শাহীনুর ইসলাম (দৈনিক করতোয়া) এবং গ্রন্থাগার সম্পাদক পদে শাহিনুর রহমান (দৈনিক ভোরের ডাক)।
নির্বাহী কমিটি সদস্যের পাঁচটি পদে কে এম কবির হোসেন (দৈনিক জনকণ্ঠ), আব্দুর রহমান (দৈনিক মানবজমিন, নওরোজ, সোনার বাংলা), নূরুল ইসলাম খান (দৈনিক কালের কণ্ঠ), আব্দুর রাজ্জাক (দৈনিক আজকালের খবর) ও রুহুল আমীন খান (সাপ্তাহিক দেশজনতার কথা) নির্বাচিত হয়েছেন।
শনিবার সকাল নয়টা থেকে দুপুর একটা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। তিন সদস্যের নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করে।
প্রেসক্লাবের ৩৬ জন ভোটারের মধ্যে ৩৫ জন ভোট দেন।

আরও পড়ুন