বিএনপির মনোনয়নপত্র নিলেন তৃপ্তি

আপডেট: 02:13:08 13/11/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে বিএনপি। এরই মাঝে দলটি তাদের সিদ্ধান্তের কথা জানিয়েছে। সোমবার থেকে শুরু করেছে মনোনয়ন ফরম বিক্রি।
নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেওয়ার পর দলীয় শৃঙ্খলা ভঙের দায়ে বহিষ্কৃত নেতাদের দলে ফিরিয়ে আনা হচ্ছে। দলের সদস্য পদ ফিরে পেয়ে বিএনপির বহিষ্কারাদেশ প্রত্যাহার হওয়া অনেকে আগামী নির্বাচনে অংশ নিতে আগ্রহ প্রকাশ করেছেন।
তাদের একজন বিএনপির সাবেক দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তি। আজ সোমবার সকালে তিনি বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে যশোর-১ (শার্শা) আসনে নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
তৃপ্তি ছাড়াও এ আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সাধারণ সম্পাদক মহসিন কবির ও শার্শা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসান জহির।
সোমবার সকালে মফিকুল হাসান তৃপ্তি শার্শার কয়েকশ নেতাকর্মী নিয়ে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তৃপ্তি জানান, আগামী সংসদ নির্বাচনে তিনি মনোনয়ন পাবেন বলে আশা করছেন। সে জন্য তিনি শার্শাসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
সূত্র : এনটিভি

আরও পড়ুন