চৌগাছায় দুর্ঘটনায় শিক্ষকসহ আহত ২

আপডেট: 02:54:23 13/10/2018



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় ইনজিনচালিত ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে প্রাথমিক বিদ্যালয় শিক্ষকসহ দুইজন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত উপজেলার গদাধরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউনুস আলীকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।
আহত ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল সাড়ে নয়টার দিকে চৌগাছার দিক থেকে একটি ইনজিনভ্যানে চড়ে কর্মস্থল গদাধরপুর স্কুলে যাচ্ছিলেন প্রধান শিক্ষক ইউনুস আলী। মাশিলা বিজিবি ক্যাম্পের সামনে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ভ্যানের আরোহী প্রধান শিক্ষক ইউনুস আলী এবং মোটরসাইকেল চালক উপজেলার তিলকপুর গ্রামের লাল মিয়ার ছেলে ফারুক হোসেন আহত হন। তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে প্রধান শিক্ষক ইউনুস আলীকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠান চিকিৎসকরা। ফারুক হোসেন চৌগাছা হাসপাতালে ভর্তি রয়েছেন।
চৌগাছা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আওরঙ্গজেব বলেন, ইউনুস আলীর বাঁ পা ভেঙে গেছে। অস্ত্রোপচার করতে হবে। আর ফারুককে এখানে ভর্তি রাখা হয়েছে।

আরও পড়ুন