শার্শায় মাইক্রোসহ ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধার

আপডেট: 06:37:04 21/09/2017



img
img

স্টাফ রিপোর্টার : যশোরের শার্শায় একটি মাইক্রোবাস থেকে ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)। বৃহস্পতিবার সকালে শার্শা উপজেলার বাগাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে এ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
র‌্যাব-৬ যশোরের সিনিয়র এএসপি খোদাদাদ হোসেন বলেন, শার্শার বাগডাঙ্গা গ্রামের মৃত সৈয়দ আলী মোড়লের ছেলে জয়নালের বাড়ির সামনে সাদা রঙের একটি মাইক্রোবাসে ভারতীয় ফেনসিডিল উঠানো হচ্ছিল। গোপন খবরের ভিত্তিতে সেখানে হানা দেন র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক জয়নাল (২৮) ও মাইক্রোবাস চালক ঢাকার যাত্রাবাড়ি বিবির বাগিচা এক নম্বর গেট এলাকার সোহাগ হোসেনের ছেলে মো. ফয়সালসহ (৩২) অজ্ঞাতনামা ২-৩ ব্যক্তি পালিয়ে যায়। র‌্যাব সদস্যরা ঢাকা মেট্রো (চ-১১-৫৪৯০) মাইক্রোবাসটি তল্লাশি করে তাতে সুকৌশলে লুকানো অবস্থায় ৪০০ বোতল ও গাড়ির সিটের পেছনে বস্তাভর্তি ৪০০ বোতল, মোট ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।
তিনি আরো জানান, সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার কাজরাকান্তি নন্দিগ্রাম বড়ালিয়া এলাকার শারমিন আক্তার (৩৫) নামে এক নারী মাইক্রোবাসটির মালিক। মাইক্রোবাসের মালিকসহ পলাতক আসামিদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শার্শা থানায় একটি মামলা করা হয়েছে।

আরও পড়ুন