সিলেটের কর্মসূচি একদিন পেছালো ঐক্যফ্রন্ট

আপডেট: 01:48:54 20/10/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : অনুমতি না পাওয়ায় আগামী ২৩ অক্টোবরের সিলেটের মাজার জিয়ারত ও সমাবেশ একদিন পিছিয়ে ২৪ অক্টোবর করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। এছাড়া ঢাকায় পেশাজীবিদের সঙ্গে মতবিনিময় করার কথাও জানানো হয়েছে ফ্রন্টের পক্ষ থেকে।
আজ শুক্রবার রাজধানীর ধানমণ্ডিতে নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা মোবারক হোসেনের বাসায় ঐক্যফ্রন্ট নেতাদের এক দীর্ঘ বৈঠক শেষে এসব সিদ্ধান্তের কথা জানান গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু।
এছাড়া আগামী ২৭ অক্টোবর চট্টগ্রামের সমাবেশ বহাল থাকবে বলেও জানানো হয়। বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নাগরিক ঐক্য, গণফোরাম ও জেএসডির নেতারা ছাড়াও গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী উপস্থিত ছিলেন।
মোস্তফা মহসীন মন্টু বলেন, ‘আমরা ২৩ অক্টোবর সিলেটে সমাবেশ করার অনুমতি চেয়েছিলাম। সেটা সরকার দেয় নাই। আমরা তার পরিবর্তে ২৪ তারিখ চেয়েছি। ২৪ তারিখ আমরা মিটিংটা করব ইনশাল্লাহ, আমরা আশাবাদী।’
পারমিশন না দিলেও যাবেন কিনা- এক সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে মন্টু বলেন, ‘যাব, অবশ্যই যাব। আমরা মাজার জিয়ারত করব। আর আমরা চট্টগ্রামের দিকে রওনা দেবো। ২৭ তারিখের জন্য আমরা আবেদন করেছি। পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় আছে ২৬ অক্টোবর ঢাকায়। স্টিয়ারিং কমিটি পূর্বেই গঠন করা হয়েছে। আজকে সমন্বয় কমিটি গঠন করা হয়েছে।’
সূত্র : এনটিভি