চৌগাছায় স্ত্রীর পরকীয়ায় ইমামের আত্মহত্যা!

আপডেট: 05:32:52 11/11/2018



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় ইউসুফ আলী (৫০) নামে এক ইমাম আগাছানাশক (ঘাসমারা) পাউডার খেয়ে আত্মহত্যা করেছেন।
ইউসুফ উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে এবং বর্ণি মোল্লাপাড়া জামে মসজিদের ইমাম।
পরিবার সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে আগাছানাশক পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বিষয়টি বুঝতে পেরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তার মৃত্যু হয়। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তাকে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক প্রতিবেশী জানান, নিহত ইমামের স্ত্রী এক ছেলে ও দুই মেয়ের জননী হাসিনা বেগমের (৪২) সঙ্গে গ্রামের আনার আলীর ছেলে শহিদুল ইসলামের পরকীয়া সম্পর্ক রয়েছে। বিষয়টি জানাজানি হওয়ায় অপমানে ইমাম আত্মহত্যার পথ বেছে নেন।
সুখপুকুরিয়া ইউপি সদস্য তারিক হাসান বাবুল জানান, লাশের আইনি প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। যশোর থেকে লাশ গ্রামের বাড়িতে নিয়ে বিকেলে দাফন করা হয়।
তবে স্ত্রীর পরকীয়ার অভিযোগ নিয়ে তিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। আপনাদের মাধ্যমে বিষয়টি জানতে পারলাম। এখনই খোঁজ-খবর নিয়ে দেখছি।’

আরও পড়ুন