চৌগাছায় যুবলীগ কর্মীকে হাতুড়িপেটা

আপডেট: 09:42:24 17/09/2018



img

স্টাফ রির্পোটার : যশোরের চৌগাছায় জুলকারনাইন (৩৮) নামে এক যুবলীগকর্মীকে হাতুড়ি এবং শাবল দিয়ে পিটিয়ে গুরুতর করেছে তার প্রতিপক্ষরা।
ঘটনাটি ঘটেছে আজ সোমবার বেলা ১১টার দিকে যশোরের চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের সৈয়দপুর গ্রামে।
জুলকারনাইন একই গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে।
তিনি সুবর্ণভূমিকে বলেন, ‘আমি যুবলীগ কর্মী। আজ সকালে সৈয়দপুর গ্রামে গাছের চারা লোক দিয়ে ভ্যানে তুলছিলাম। এসময় পূর্বশত্রæতার জের ধরে একই গ্রামের জামান, ঠান্ডু, মুসা, মুক্তা, লোকমান, আক্কাস, বিল­াল মিলে হাতুড়ি এবং শাবল দিয়ে আমার দুই পা এবং ডান হাতে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।’
যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ও অর্থোপেডিক বিভাগের চিকিৎসক মোহাম্মদ আলী ও বজলুর রশিদ টুলু সুবর্ণভূমিকে জানান, ওয়ার্ডে রাউন্ডে গিয়ে তারপর জুলকারনাইনের অবস্থা বলতে পারবেন।
একই বিভাগের সিনিয়র নার্স মিলন ঢালি ইন্টার্ন ডাক্তারদের উদ্ধৃতি দিয়ে সুবর্ণভূমিকে বলেন, জুলকারনাইন আশঙ্কামুক্ত নন। তার হাত-পায়ের এক্স-রে করা প্রয়োজন। রক্তও দিতে হবে।
চৌগাছা থানার ওসি খন্দকার শামীম আহম্মেদ সুবর্ণভূমিকে বলেন, ‘জুলকারনাইন নামে একজনকে গ্রাম্য দলাদলির কারণে পিটিয়ে আহত করেছে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আরও পড়ুন